Artical-Blog

ইন্ডাস্ট্রিয়াল ট্যুর

শিক্ষার্থীদের বাস্তব সম্মত শিক্ষার প্রতি আগ্রহ বাড়াতে ইন্ডাস্ট্রি ভিজিটের কোন বিকল্প নেই। তাই প্রতি বছরের ন্যায় এবারও শিক্ষার্থীদের নিয়ে ইন্ডাস্ট্রি ভিজিট করা হলো। শিল্পপ্রধান উন্নয়নশীল দেশের দিকে ক্রমাগত অগ্রসর হচ্ছে বাংলাদেশ। শিল্পায়ন ও তথ্যপ্রযুক্তি নির্ভর এই যুগের অন্যতম সম্ভাবনাময় পেশা হলো ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং। বর্তমান প্রতিযোগিতার বাজারে নিজেকে যোগ্য করে গড়ে

Read More »

বিদায় অনুষ্ঠান

জসিম উদ্দিন পলিটেকনিক ইনস্টিটিউট এর ২০১৯-২০ সেশনের কম্পিউটার সাইন্স এন্ড টেকনোলজি ডিপার্টমেন্টের ছাত্র-ছাত্রী কর্তৃক বিদায় অনুষ্ঠান ক্যাম্পাসে আয়োজিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন JPI এর সম্মানিত পরিচালক জনাব শহিদুল্লাহ কায়সার। এছাড়া JPI এর সকল ডিপার্ট্মেন্টের বিভাগীয় প্রধান,পরীক্ষা নিয়ন্ত্রক, এডমিন, একাউন্টস, প্রাক্তন শিক্ষকগন ও প্রাক্তন ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Read More »

ফুটবল টুর্নামেন্ট

জসিম উদ্দিন পলিটেকনিক ইনস্টিটিউটে উদ্বোধন হয়েছে আন্তপ্রাতিষ্ঠানিক ফুটবল টুর্নামেন্ট। আজ রোববার সকাল ৯টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে উদ্বোধনী পর্ব শুরু হয়।জসিম উদ্দিন পলিটেকনিক ইনস্টিটিউট এর পরিচালক শহিদুল্লাহ কায়সার খেলার উদ্বোধন করেন। এ সময় প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রী এবং শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

Read More »
Scroll to Top